ব্রেকিংঃ ৪ বোলার ও ৫ ব্যাটসম্যানকে নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে চূড়ান্ত একাদশ ঘোষনা দিলো বিসিবি

গতকালের একমাত্র প্রস্তুতি ম্যাচ দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে শুরুটা ভালোই হলো স্বাগতিক বাংলাদেশের। গত কাল জিম্বাবুয়ের বিপক্ষে ৮ উইকেটের বিরাট জয় পায় সৌম্য সরকারের দল বিসিবি একাদশ। এ দিন ব্যাট হাতে অনবদ্য একটি ইনিংস খেলেছেন অধিনায়ক সৌম্য। ছন্দে ফেরা সৌম্য ম্যাচ শেষে ১০২ রানে অপরাজিত ছিলেন।

বল হাতে দারুণ ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশের এবাদত হোসেন। পেসার হান্টের আবিষ্কার এই বোলার চার বলের ব্যবধানে নিয়েছেন ৩ উইকেট। সব মিলিয়ে জিম্বাবুয়ের ইনিংসে তিনি ৯ ওভার বল করে তিন মেডিন ওভারে মাত্র ১৯ রান দিয়ে নিয়েছেন পাঁচটি উইকেট। বল হাতে ঝলমলে ছিলেন দীর্ঘদিন পরে জাতীয় দলে ফেরা সাইফউদ্দীনও। ৩২ রান দিয়ে তার সংগ্রহ তিনটি উইকেট।

তবে এটি আসল লড়াই নয়। দুই দলের আসল লড়াই শুরু হবে আগামীকাল থেকে। বাংলাদেশ সময় দুপুর ২ টা বেজে ৩০ মিনিটে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ এবং জিম্বাবুয়ে।সাকিব আল হাসান এবং তামিম ইকবাল কে বাইরে রেখে এই সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ দল: মাশরাফি মুর্তজা (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফউদ্দিন ও ফজলে রাব্বি।

জিম্বাবুয়ে ওয়ানডে স্কোয়াড: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, এলটন চিগুম্বুরা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রান্ডন মাভুতা, রিচার্ড এনারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, টেন্ডাই সাতারা, কেফাস ঝুওয়াও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*