ব্রেকিংঃ এতদিন পরে মোহাম্মদ আশরাফুলকে বিশেষ এক সুখবর দিতে যাচ্ছে বিসিবি

আসন্ন জিম্বাবুয়ে সিরিজে ওয়ানডের জন্য ইতোমধ্যেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। কিন্তু যেখানে জায়গা হয়নি জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের।

কিন্তু ওয়ানডে সিরিজে না থাকলেও মাশরাফি-তামিম-সাকিবের অনুপস্হিতে টেস্ট সিরিজে আবারো জাতীয় দলে ফিরতে পারেন আশরাফুল এমনটাই আশা পোষন করছেন ক্রিকেট বোদ্ধারা।

এদিকে তিনি পাঁচ বছর পর ফিক্সিংয়ের নিষেধাজ্ঞা থেকে গত ১৪ আগস্ট সব ধরনের ক্রিকেটে খেলার অনুমতি পেয়েছিলেন আশরাফুল। অনুমতি পাওয়ার আগে থেকেই জাতীয় দলে সুযোগ করে নেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছিলেন এই ব্যাটসম্যান।

তাছাড়া এদিকে ঢাকা প্রিমিয়ার লিগে ছিলেন সেরা রান সংগ্রাহকদের তালিকাতেও। তাছাড়া সাম্প্রতিক জাতীয় ক্রিকেট লিগেও তিনি হাঁকিয়েছেন দুই ম্যাচে দুই অর্ধশতক। নিজের ফিটনেস ধরে রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা করছিলেন এই ব্যাটসম্যান।

আশা করছিলেন হয়ত ডাক পাবেন জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দলে। তবে সুযোগ হয়নি তার। আগামী জিম্বাবুয়ের বিপক্ষে ইতোমধ্যেই ওয়ানডে দল ঘোষণা করেছে বিসিবি। কিন্তু যেখানে নাম নেই আশরাফুলের। এই স্কোয়াড দেখে হয়ত আশাহত হবেন আশরাফুল এবং তার ভক্তরা।

তবে এবার টেস্ট দলে ডাক পাচ্ছেন আশরাফুল! ওয়ানডে দলে ডাক না পেলেও টেস্ট দলে ডাক পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে তার। আর সে আশাতেই হয়ত এখন থাকবেন আশরাফুল এবং তার ভক্তরা। আশরাফুলের জন্য শুভকামনা যেন তিনি ভাল খেলে আবার জাতীয় দলের হয়ে খেলতে পারেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*