গতকাল আশরাফুলের পারফরম্যান্সে মুগ্ধ হয়ে যা বললেন হাবিবুল বাশার

গতকাল জাতীয় ক্রিকেট লিগ এনসিএল ফতুল্লায় টায়ার-২ এ ঢাকা ডার্বির এই ম্যাচে দারুন বল করেছে আরাফাত সানি। গতকালের ম্যাচে একাই ৭ টি উইকেট নিয়ে গুড়িয়ে দিয়েছেন ঢাকা বিভাগকে। তার সাথে দুর্দান্ত বল করেছে মোহম্মদ আশরাফুল।

.

ফতুল্লায় সানি-আশরাফুলের দুর্দান্ত বলের সামনে মাত্র ২০৬ রানে অল আউট হয়েছে ঢাকা বিভাগ। দলের পক্ষে সর্বোচ্চ ৮৮ রান করেব তৈয়বুর রহমান। আর তৈয়বের এই গুরুত্বপূর্ণ উইকেট নেন আশরাফুল। গতকাল বল হাতে আজ দূর্দান্ত ছিলেন আশরাফুল।

.

মোট ১২ ওভার বল করে মাত্র ১৯ রান খরচে একাই তুলে নিয়েছে ২টি গুরুত্বপূর্ন উইকেট। ঢাকা বিভাগের ২০৬ রানের জবাবে ব্যাট করছে ঢাকা মেট্রো। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের সংগ্রহ ছিল বিনা উইকেটে ২৬ রান।

.

ঢাকা মেট্রো:মার্শাল আইয়ুব, মোহাম্মদ আশরাফুল, মাহমুদউল্লাহ, তাসকিন আহমেদ, মেহরাব হোসেন, শামসুর রহমান, আরাফাত সানি, মোহাম্মদ ইলিয়াস, মেহেদি মারুফ, সৈকত আলি, মোহাম্মদ শরিফউল্লাহ, আসিফ আহমেদ রাতুল, শাদমান ইসলাম, আসিফ হাসান, আবু হায়দার রনি, আজমির আহমেদ, মোঃ শহিদুল, কাজি অনিক, নাইম শেখ।

ঢাকা ডিভিশন:মোহাম্মদ শরিফ, রকিবুল হাসান, শুভাগত হোম, রনি তালুকদার, আব্দুল মজিদ, নাদিফ চৌধুরি, মোশাররফ রুবেল, তাইবুর রহমান, নাজমুল ইসলাম অপু, সাইফ হাসান, শাহাদত হোসেন, মাহবুবুল আলম অনিক, নাজমুল হোসেন মিলন, দিদার হোসেন, মিনহাজ খান, মানিক মিয়া, শাকিল হোসেন, শাকিল তালুকদার, সৈকত হোসেন, জাহিদুজ্জামান, জয়রাজ শেখ ইমন, রাকিন আহমেদ।

সংক্ষিপ্ত স্কোর:ঢাকা বিভাগ ২০৬/১০ (৭৫)তৈয়বুর ৮৮, রনি ৩০, মোসাররফ ২৭।আরাফাত সানি ৭/৫৭, আশরাফুল ২/১৯। ঢাকা মেট্রোঃ ২৬/০ (১৩) সাদমান ইসলাম ৮, শকত আলি ২১।

তবে গতকাল প্রথম দিনে আশরাফুলের বোলিং ঝলক দেখে হাবিবুল বাশার বলেন,আশরাফুল বর্তমান এনসিএলে খুব সুন্দর পারফরম্যান্স করছে,গতকাল ঢাকার বিপক্ষে প্রথম দিনেই তার এবং সানির বোলিং তান্ডবে অল আউট হয়ে যায় ঢাকা। আর আশরাফুলকে দেখা যায় তার চিরচেনা রুপে। আমি আশাবাদি খুব শিগ্রই আশরাফুল দেশের হয়ে আবার মাঠ মাতাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*