এই সরকারে কোন উন্নয়ন হয়নি, যা হয়েছে লুটপাট হয়েছে : আ.লীগ নেতা

টেকনাফে বর্তমান সরকারের অামলে কোনো উন্নয়ন হয়নি বলে অভিযোগ করেছেন উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ অালী। বৃহস্পতিবার টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে অায়োজিত উন্নয়ন মেলায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, টেকনাফে গত ১০ বছরে কোন উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোন উন্নয়ন হয়নি। যা হয়েছে লুটপাট হয়েছে।

এ সময় তাৎক্ষনিক ভাবে এই বক্তব্যের প্রতিবাদ করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান ও সাবরাংয়ে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর হোসেন।

তিনি বলেন, টেকনাফে হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক, সাবরাং এক্সক্লুসিভ ট্যুরিজম জোন, নাফ ট্যুরিজম জোনসহ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানে, যোগাযোগ ব্যবস্থায় নানা উন্নয়ন সাধিত হয়েছে। আর লুটপাট হলে তার প্রমাণ আপনাকে দিতে হবে।

এছাড়াও অা’লীগ সভাপতি মোহাম্মদ অালীর বক্তব্যের প্রতিবাদ করেন উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ, ২ বিজিবির সিও লেঃ কর্নেল অাসাদ উজ জামান, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত টেকনাফ পৌর অাওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ অালম বাহাদুর বলেন, যখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে সেখানে উপজেলা অাওয়ামী লীগের সভাপতির এধরনের বক্তব্য দুঃখজনক। তিনি এ ধরনের বক্তব্যের তীব্র নিন্দা জানান।

টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন নিয়ে অস্বীকার করে তিনি টেকনাফের উন্নয়নকে অস্বীকার করেছেন। এধরনের বক্তব্য সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করবে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান বনে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরতে এই অায়োজনে উপজেলা অাওয়ামী লীগের সভাপতির এ ধরনের বক্তব্য দেয়া ঠিক হয়নি।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল আছাদ উজ জামান বলেন, টেকনাফে গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তা ঈর্ষন্বীয়। উপজেলা অাওয়ামী লীগেে সভাপতির এ ধরনের বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়ন মেলার মূল উদ্দেশ্যকে ব্যাহত করবে

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*