বাংলাদেশের কাছে হেরে যা বললেন পাকিস্তান অধিনায়ক

এশিয়া কাপের অলিখিত সেমিফাইনালের খ্যাতি পাওয়া সুপার ফোরের শেষ ম্যাচে জয়ের জন্য পাকিস্তানকে ২৩৯ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় বাংলাদেশ দল। টসে জিতে প্রথমে ব্যাট করতে মুশফিকুর রহিমের ৯৯ রানের উপর ভর করে ২৩৯ রানে অল আউট হয় মাশরাফি বাহিনী। আজকের ম্যাচে ৯৯ রানের দারুণ এক ইনিংস খেললেন লিটল মাস্টার। এক রানের আক্ষেপ নিয়েই মাঠ ছাড়তে হয় তাকে। বাংলাদেশের প্রথম কোন ব্যাটসম্যান হিসেবে ৯৯ রানে আউট হলেন মুশফিক।

২৪০ রানের লক্ষে ব্যাট করতে নেমে একাই পাকিস্তানকে টেনে নিয়ে যাচ্ছিলেন ইমাম-উল-হক। নিজেও এগিয়ে যাচ্ছিলেন সেঞ্চুরির পথে। কিন্তু ক্ষণিকের মনঃসংযোগ বিচ্ছিন্ন হওয়ার সুযোগটা দারুণভাবে নিয়েছে বাংলাদেশ। তাকে স্টাম্পিংয়ের ফাঁদে ফেলেছেন মাহমুদউল্লাহ। এগিয়ে রক্ষণাত্মকভাবে ফেরাতে গিয়ে বল মিস করলে তড়িৎ গতিতে স্টাম্প ভাঙেন লিটন। ১০৫ বলে ৮৩ রানের দারুণ এক ইনিংস খেলেছেন ইমাম। ২টি চার ও ১টি ছক্কায় এ রান করেন তিনি।

ইমাম-উল-হকের আউটের পর কেউ আর সেভাবে দাড়াতে পারেনি। শেষ পর্যন্ত পাকিস্তান ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০২ রান করে। আর বাংলাদেশ ৩৭ রানের জয় পেয়ে ফাইনালে উঠে গেল। ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

ম্যাচ শেষে রমিজ রাজার কাছে সাক্ষাতকার দিতে আসেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমদ। এসময় তিনি বলেন, “আজকে আমরা খারাপ খেলেছি। বিশেষ করে আমি কোন কিছু করতে পারিনি। আজ দলের ফিল্ডিং, ব্যাটিং, বোলিং সব খারাপ হয়েছে। এরপর আমরা আমাদের উন্নতি করে ভাল দলের সাথে জিতব।”

কিন্তু এই সাক্ষাতকারে বাংলাদেশকে নিয়ে একটা কথাও বলেনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*