খেলা শুরু! খেলাটি সরাসরি লাইভ দেখুন এখানেই।

আবু ধাবিতে এশিয়া কাপের সুপার ফোরের নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ। একাদশে এসেছে দুই পরিবর্তন।

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে একদিনের ক্রিকেটে অভিষেক হচ্ছে বামহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর। অন্যদিকে দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত ও রুবেল হোসেন। এছাড়া গতকাল সংযুক্ত আরব-আমিরাতে পৌঁছেই আজকের ম্যাচের একাদশে সুযোগ পেয়েছেন ইমরুল কায়েস। তবে জায়গা হয় নি সৌম্য সরকারের।

একনজরে দুই দলের সম্ভাব্য একাদশ-বাংলাদেশ একাদশঃ লিটন কুমার দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম শান্ত, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও নাজমুল ইসলাম অপু।

আফগানিস্তান একাদশঃ মোহাম্মদ শাহজাদ, ইহসানউল্লাহ, রহমত শাহ, আসঘর আফগান (অধিনায়ক), হাশমাতউল্লাহ শাহিদি, মোহাম্মদ নবী, নাজিবউল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রশিদ খান, আফতাব আলম, মুজিব উর রহমান।

এদিকে সুপার ফোরের অপর ম্যাচে দুবাইয়ে ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

উল্লেখ্য, সুপার ফোরের প্রথম ম্যাচে ভারত ও পাকিস্তান জয় পেয়েছে। অন্যদিকে বাংলাদেশ ও আফগানিস্তান পেয়েছে পরাজয়ের স্বাদ।

গুরুত্বপূর্ন সেই ম্যাচকে সামনে রেখে আজ বিকেল ৫.৩০ মিনিটে মাঠে নামবে বাংলাদেশ বনাম আফগানিস্তান। আবুধাবির স্টেডিয়াম থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, মাছরাড়া, ও স্টার স্পোর্টস-২।

বাংলাদেশ বনাম আফগানিস্তান অনলাইন লাইভ লিঙ্ক ১….

বাংলাদেশ বনাম আফগানিস্তান অনলাইন লাইভ লিঙ্ক ২….[২য় লিঙ্কে ক্লিক করে ভিডিওর বাম পাশের নিচে ২টি সার্ভারের মধ্যে BTV লেখা সার্ভারটিতে ক্লিক করলেই খেলাটি দেখতে পারবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*