আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে নিজের ওপেনিং পার্টনার হিসাবে যাকে দেখতে চান তামিম ইকবাল

আর মাত্র একদিন বাকি! আগামী ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই শুরু হবে এশিয়ার ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। তার আগে সব দলই নিজেদের পরিকল্পনা সাজাচ্ছে বিপক্ষ দলকে ঘায়েল করতে। বাদ নেই বাংলাদেশের ক্ষেত্রেও। তাই তো প্রায় সপ্তাহ খানেক আগেই টাইগাররা পৌঁছে গিয়েছে সংযুক্ত আরব আমিরাতে।

কন্ডিশনের সঙ্গে নিজেদের মানিয়ে নিতে আগেভাগেই চলে যাওয়া। কেন না, এর আগে গত ২৩ বছরে আরব আমিরাতের মাটিতে কোনও ম্যাচ খেলেনি বাংলাদেশ দল। অচেনা কন্ডিশনে কেমন করবে বাংলাদেশ দল? তাছাড়াও এই দলে অভিজ্ঞ ক্রিকেটারের সঙ্গে আছে নতুন মুখ আর জাতীয় দলে থিতু হতে না পারাদেরও কয়েকজন।

তেমনই তামিমের সঙ্গে ওপেনিং করার জন্য দলে রাখা হয়েছে লিটন দাস আর মোহাম্মদ মিথুনকে। আছেন নতুন মুখ নাজমুল হাসান শান্তও। কিন্তু তামিম কাকে এগিয়ে রাখছেন? আজ বৃহস্পতিবার দুবাইতে গণমাধ্যমকে তামিম ইকবাল জানান, সব কিছু ঠিক থাকলে লিটন দাসই ওপেনিং পার্টনার হবে আমার।

তামিম আরও বলেন, লিটন দাস সাম্প্রতিক সময়ে আমার সঙ্গে ওপেনিং করেছে বেশ কয়েকটি ম্যাচে। ওয়েস্ট ইন্ডিজে টেস্ট এবং টি-টোয়েন্টিতে বেশ ভালো ব্যাটিং করছে। টিম ম্যানেজমেন্ট যদি চায় এতে অবাক হবার কিছু নেই।

এই মুহুর্তে অন্যরা যা পরছেন- বিয়ে করে ফেলব ইনশাআল্লাহ : সাব্বির রহমান = খুব তাড়াতাড়ি বিয়ে করে ফেলবেন বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের আলোচিত ক্রিকেটার সাব্বির রহমান। তবে এর আগে নিজেকে আরেকটু গুছিয়ে নিতে চান এ ক্রিকেটার।সম্প্রতি বেসরকারী এক টেলিভিশন চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে সাব্বির এসব কথা বলেন।

সাংবাদিকের প্রশ্নের জবাবে সাব্বির বলেন, ‘বিয়ে করে ফেলব ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি। নিজে আরেকটু গুছিয়ে নেই, করে ফেলব ইনশাআল্লাহ।’এসময় সাব্বিরের নারী কেলেঙ্কারী নিয়ে প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যে মেয়ে ইন্টারভিও দিসে তাকে চিনিনা, জানিনা। সে কেন মুখ ডেকে ইন্টারভিউ দিবে। সে যদি আমার সাথে রিলেশনে থাকত বা এরকম ঘটনা হত তাহলে সে ফেস দেখিয়ে ইন্টারভিউ দিত। ফেস না দেখলে তো আমি চিনব না। না চিনলে তো আমি তাকে কিছু বলতে পারব না।’

সাব্বির আরো বলেন, ‘কোন মেয়ে কি বলতেছে আমার কিছু আসতেছে না। আমি তো এমন না যে আট দশটা রিলেশন করে বেড়াইছি। এমন না যে আমার আট দশটা ক্লেইম আছে মেয়ে নিয়ে। আমার যে ক্লেইম ছিল সেগুলাই ঘুরে ফিরে আসতেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*