আল্লাহর কসম করে বলতেছি যদি আমার মৃত্যু হয় তার পুরো দায়…

কুমিল্লার চান্দিনায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন বাশার মাহমুদ (২৫) নামে এক ছাত্রলীগ নেতা। সোমবার (৩ সেপ্টেম্বর) রাত ৯ টা ২০ মিনিটের সময় তার ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেওয়ার পর বিষপান করে সে। পরে তাকে ঢাকায় নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করে।

নি স্থানীয় ঘোষিত উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। দুই ভায়ের মধ্যে বাশার ছোট।নিহত বাশার মাহমুদ চান্দিনা পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের কচুয়ারপাড় গ্রামের ব্যবসায়ী আব্দুল জব্বারের ছেলে। তি

তার মৃত্যুতে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) ফেসবুকে শোক বার্তায় স্ট্যাটাস দেয় চান্দিনা উপজেলা ছাত্রলীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের অনেক নেতা-কর্মী। তবে বিষয়টি একেবারে কিছু জানে না চান্দিনা থানা পুলিশ!

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক একটি বিষয় নিয়ে পিতা ও বড় ভাইয়ের সাথে মনোমালিন্য চলছিল তার। সোমবার নিজ আইডি থেকে ‘আল্লাহর কসম করে বলতেছি যদি আমার মিত্যু হয় তার পুরো দায় আমার ফ্যামিলির, বিশেষ করে আমার ভাইয়ের, আমার মৃত্যুতে অন্য কারো প্ররোচনা ছিল না, আল্লাহ হাফেজ, সবাই ভাল থাকবেন ক্ষমা করবেন আমাকে’।

এমন স্ট্যাটাসের পরপরই আত্মীয়-স্বজনরা বাশারের পরিবারের সাথে যোগাযোগ শুরু করে। আর ততক্ষণে বাশার তার নিজ বাড়িতে ক্যারির ট্যাবলেট সেবন করে। পরিবারের লোকজন তাকে দ্রুত চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নিয়ে যায়। ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। মঙ্গলবার দুপুরে জানাজা শেষে লাশ দাফন সম্পন্ন করা হয়।

মঙ্গলবার এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ৭ টায় চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইসলাম এর সাথে যোগাযোগ করলে তিনি জানান বিষয়টি আমার জানা নেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*